ঝিনাইদহে নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের সহিংসতা, আহত ১০

|

ইউপি নির্বাচনকে কেন্দ্রকরে দু'পক্ষের ভাঙচুর।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে ৪র্থ ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র ও নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। নির্বাচনী কার্যালয় ভাংচুরের পাল্টাপাল্টি অভিযোগ করেছেন প্রার্থীরা।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের হাটগোপালপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পাশাপাশি ৩টি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

এ নিয়ে স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে পদ্মাকর ইউনিয়নের লৌহজঙ্গা গ্রামে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নিজামুল গণি লিটু ও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিকাশ বিশ্বাসের সমর্থকদের মাঝে নির্বাচনী প্রচারণার সময় হাতাহাতি হয়। এক পর্যায়ে রাত ১১টার দিকে উভয় পক্ষের লোকজন হাটগোপালপুর বাজারে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

আরও পড়ুন: বিয়ের রেশ কাটতে না কাটতেই সুখবর দিলেন ভিকি

এ সময় ভাঙচুর করা হয় নৌকা ও সতন্ত্র প্রার্থীর নির্বাচন কার্যালয়সহ ৩টি মোটর সাইকেল। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply