ফরিদপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, এলাকায় থমথমে পরিস্থিতি

|

নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে দুলাল সিকদার (৬০) কে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

ফরিদপুর প্রতিনিধি:


ফরিদপুরের ভাঙ্গায় হামেরদী ইউনিয়নের ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় দুলাল সিকদার (৬০) নামক এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত দুলাল শিকদার হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামের মৃত লাল মিয়া সিকদারের সন্তান।

হামেরদী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পরাজিত ও সাবেক মেম্বার বাবর আলী ও বর্তমান নির্বাচনে জয়ী আলম মেম্বারের সমর্থকদের মধ্যে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। তারই ধারাবাহিকতায় গত দুইদিন ধরে এলাকা থমথমে ভাব বিরাজ করছিল।

বুধবার (১৫ ডিসেম্বর) সকালে উভয় পক্ষ ও বর্তমান নবনির্বাচিত চেয়ারম্যান খোকন মোল্লার মধ্যস্থতায় থানায় দেশীয় অস্ত্র জমা দিয়ে শালিস মীমাংসায় রাজী হয় দুই পক্ষই।

এলাকার মাতব্বর তৈয়াব আলী জানান, বুধবার বিকেলে মুনসুরাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় সাবেক মেম্বার বাবর আলী মোল্লার সমর্থক দুলাল সিকদার নামায পড়ে পায়ে হেঁটে যাচ্ছিলেন। পথিমধ্যে বর্তমান মেম্বার আলম মোল্লার সর্মথক ছরোয়ার মেম্বার, ইমদাদ, ইকরাম ও ইমরান তার গতিরোধ করে। এসময় তাকে লাঠি দিয়ে পিটিয়ে ঘটনাস্থলেই মেরে ফেলে।

খবর পেয়ে এলাকার লোকজন সাহায্য করতে এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। দুলাল সিকদারকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে সেখানকার কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদির বলেন, আজ বুধবার সন্ধ্যায় হামেরদী ইউনিয়নের মুনসুরাবাদ গ্রামে দুলাল সিকদার নামের এক বৃদ্ধের মৃতর খবর পেয়েছি। খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। যাতে করে পরবর্তীতে আর কোন ঘটনা না ঘটে।

এদিকে দুলাল সিকদারের খবর গ্রামের সাধারণ মানুষের কাছে পৌছানো মাত্র পুরো গ্রামবাসি ক্ষোভে ফেটে পড়েন। সকলেই লাঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসে। এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে জেলা পুলিশ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply