২৫ বছর ধরে ভোট দিতে পারেন না ডাকরা পাড়ার বাসিন্দারা!

|

মানববন্ধন করছে শেরপুরের শ্রীবরদীর ইউনিয়নের ডাকরা গ্রামবাসী। শত শত লোকজন যে দাবিতে মানববন্ধন করছেন, তা শুনে রীতিমত আঁতকে উঠবেন যে কেউ। তাদের দাবি, দীর্ঘ ২৫ বছর ধরে কোনো নির্বাচনে তারা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন না। অভিযোগ, ডাকরা গ্রামের ভোটার প্রায় দুই হাজার। অথচ তাদের গ্রামে কোনো কেন্দ্র নেই। তাদের ভোট দিতে যেতে হয় পার্শ্ববর্তী চর হাবর গ্রামে। সেখানেই গেলেই তারা শিকার হন মারধর-হামলার, এমন অভিযোগ তাদের।

গ্রামবাসীর দাবি, চর হাবর গ্রামের সাথে প্রভাব বিস্তারের জেরে সব সময় পিছিয়ে পড়েন তারা। কেন্দ্র নিজেদের গ্রামে না হওয়ায় ভোট দিতে গেলেও মারধরের শিকার হতে হয় তাদের। এখানেই শেষ নয়। ডাকরা গ্রামের ভোটারদের অভিযোগ, পার্শ্ববর্তী জেলা থেকে লোক এনে জাল ভোট দেয়া হয় বলেও দাবি তাদের।

নৌকার প্রার্থী রেজাউল করিম বলেন, আমাকে নির্বাচনে হারানোর জন্য তারা ভোট কেন্দ্র পৃথক করার কথা বলছে। এটি বিদ্রোহী প্রার্থীর একটি ষড়যন্ত্র।

আরও পড়ুন: বিজয় দিবসের বিরিয়ানি বিতরণ নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ

অন্যদিকে, শেরপুর জেলা নির্বাচন কর্মকর্তা সানিয়াজ্জামান তালুকদার বলেন, আমার কাছে এখন পর্যন্ত কেউ ভোট দিতে পারছে না এমন অভিযোগ আসেনি। আশা করছি, আগামী ২৬ তারিখের নির্বাচনে কেউ কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারবে না। ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply