বঙ্গবন্ধুর হত্যাকারীদের ‘জান্নাত’ চেয়ে দোয়া করা নেতাকে বহিষ্কারের সুপারিশ

|

জাতির জনকের হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাত করায় পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাককে দল থেকে আজীবনের জন্য বহিষ্কারের সুপারিশ।

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর বাগমারায় বঙ্গবন্ধুর হত্যাকারীরদের জান্নাত চেয়ে মোনাজাত করায় পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাককে আজীবনের জন্য বহিষ্কারের সুপারিশ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে পৌর আওয়ামী লীগের জরুরি সভায় আজীবনের জন্য তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়ে জেলা কমিটির নিকট সুপারিশপত্র প্রেরণ করে নেতৃবৃন্দ।  

তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর আবুল কালাম আজাদ জানান, মোনাজাতটি ভুলবশত হয়েছে। তারপরও আবদুর রাজ্জাকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর হত্যাকারীদের জান্নাত চেয়ে আ. লীগ নেতার মোনাজাতের ভিডিও ভাইরাল

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ (দারা) জানান, এটি ক্ষমার অযোগ্য অপরাধ। ভাইরাল হওয়া বক্তব্যটি নজরে আসার পরপরই অভিযুক্তের ‍বিরূদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে।

উল্লেখ্য, বিজয় দিবসের প্রথম প্রহরে শহিদদের শ্রদ্ধা জানানোর পর তাহেরপুর শহিদ মিনার চত্বরে মোনাজাত পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক। মোনাজাতে তিনি বলেন, মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সকলকে জান্নাত দান করে দিও।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply