সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপে লক্ষাধিক পিস ইয়াবাসহ আটক ৮

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের প্রবালদ্বীপ সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ সমুদ্র উপকূলে অভিযান চালিয়ে ১ লাখ ৩৪ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে কোস্ট গার্ডের একটি দল। এসময় ইয়াবা পাচারকারী চক্রের ৮ সদস্যসহ একটি ফিশিং ট্রলার জব্দ করেছে কোস্ট গার্ড।

কোস্ট গার্ডের মিডিয়া বিভাগের কর্মকর্তা লে খন্দকার মুনিফ তকি শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে এক প্রেস রিলিজ দিয়ে জানান, মিয়ানমার থেকে সমুদ্র পথে সেন্টমার্টিন দ্বীপ উপকূল দিয়ে একটি ইয়াবার চালান বাংলাদেশে পাচার করার গোপন সংবাদ পায় কোস্ট গার্ড। এর ভিত্তিতে একটি অভিযানিক দল আজ ভোর রাতে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপের কাছে অবস্থান নেয়।

আরও পড়ুন: নদীতে স্রোত নেই, তবু অসময়ে ভাঙছে মহানন্দা

এসময় মিয়ানমার উপকূল থেকে ছেড়া দ্বীপের কাছাকাছি একটি ফিশিং ট্রলার আসতে দেখে কোস্ট গার্ডের টিম ফিশিং ট্রলারটি আটক করে। পরে ট্রলারটি তল্লাশি করে ১ লাখ ৩৪ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করে। কোস্ট গার্ড ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার সন্দেহে ট্রলার থেকে ৮ জনকে আটক করে।

কোস্ট গার্ডের মিডিয়া বিভাগের কর্মকর্তা লে. খন্দকার মুনিফ তকি আরও জানান, জব্দ করা ইয়াবাসহ ৮ পাচারকারীকে আজ দুপুরে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে। ধৃতরা সবাই টেকনাফের শাহপরীরদ্বীপ এলাকার বাসিন্দা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply