আসছে বজরঙ্গি ভাইজান-২, দেখা যাবে নতুন মুখ

|

ছবি: সংগৃহীত।

সালমান খান মানেই বক্স অফিসে হাঙ্গামা। অন্তত টিউবলাইট, রাধে ছবি মুক্তির আগে বলিউডে এমনই ইতিহাস লিখেছিলেন সালমান খান। কিন্তু ওই দুইটি সিনেমা ফ্লপ হওয়ায় সালমানের আত্মবিশ্বাস কিছুটা হলেও দুর্বল হয়েছিল। তবে সালমানের যে ছবি শুধু বক্স অফিস নয়, সমালোচকদের মুখেও তালা লাগিয়ে দিয়েছিল, তা হলো বজরঙ্গি ভাইজান।

২০১৫ সালে মুক্তি পাওয়া এই সিনেমা প্রথম সপ্তাহেই রেকর্ড ব্যবসা করে। তথ্য বলছে, গোটা বিশ্বে এই ছবি প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসা করেছে। শুধু টাকার অঙ্ক নয়, বজরঙ্গি ভাইজান সিনেমাটি সালমানেরও খুব প্রিয়। কারণ, বহুদিন পর সালমান হিরোর ইমেজ থেকে বেরিয়ে এই ছবিতে হয়ে উঠেছিলেন অভিনেতা।

খুব শীঘ্রই আসতে চলেছে বজরঙ্গি ভাইজানের সিক্যুয়েল। আর নিজে মুখেই জানালেন সালমান খান। গল্পটা হলো, বাহুবলি খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন সিনেমা আর আর আর-এর প্রচারে রোববার (১৯ ডিসেম্বর) সিনেমার টিমের সাথে হাজির ছিলেন সালমানও। সেই প্রচারের মাঝেই সালমান জানান, খুব শীঘ্রই শুরু হবে বজরঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েলের শুটিং। ইতিমধ্যে চিত্রনাট্যও লেখা হয়েছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।

সিনেমার প্রচারে এসে সালমান খান জানান, বজরঙ্গি ভাইজান শুধুমাত্র এদেশেই ব্যবসা করেছে ৩০০ কোটি টাকা। সিনেপ্রেমীরা খুব পছন্দ করেছিল ছবিটিকে। আমাদের বহুদিন ধরেই পরিকল্পনা ছিল এটা নিয়ে সিক্যুয়েল করার। আগামী বছরই এই ছবির শুটিং শুরু হবে।

এবার সবার মনে প্রশ্ন কেমন হতে চলেছে বজরঙ্গি ভাইজান। নতুন সিনেমার গল্প কোন দিকে যাবে তা নিয়ে খুব একটা কিছু বলতে চাননি সালমান। শুধু জানিয়েছেন, সিক্যুয়েলেও থাকবে চমক। এই সিনেমাতেও দেখা যাবে সীমান্তের গল্প। তবে সালমান ছাড়া আর কাকে দেখা যাবে তা নিয়ে আপাতত কিছুই বলতে চাননি তিনি।

আরও পড়ুন: ‘দেবর’কে বিয়ে করছেন ঈপ্সিতা!

জানা যায়, কারিনা কাপুর খান নাকি এই নতুন সিনেমার চিত্রনাট্য পড়েছেন। তবে তার দিক থেকে এখনও কোনো সবুজ সংকেত আসেনি। শোনা যাচ্ছে, এই মুভি দিয়ে নতুন মুখকে বলিউডে আনতে চান সালমান খান। তবে সব নিয়েই এখন পরিকল্পনা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply