গৃহবধূর চুল-ভ্রু কেটে নেয়ার ঘটনায় স্বামী-শাশুড়িসহ গ্রেফতার ৩

|

সিরাজগঞ্জে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে নির্যাতন করে চুল ও ভ্রু কেটে দেয়ার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলার (২১ ডিসেম্বর) ভোট ৫টায় র‍্যাব-১২ এবং র‍্যাব-৪ এর যৌথ অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ভুক্তভোগী গুলনাহার পারভিন মিনুর (৩০) স্বামী মোঃ মেহেদী হাসান সুজন (৪৩), তার ভাই মো. সুমন (৩৫) এবং মিনুর শাশুড়ি মোছা. ময়না (৫৫)।

এর আগে, গত ১৫ ডিসেম্বর মিনুকে নির্যাতন করে তার চুল ও ভ্রু কেটে নেয়ার অভিযোগ ওঠে স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে। এ সময় তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয় বলে অভিযোগ ভুক্তভোগীর পরিবারের। পরিবারের দাবি, মিনুর ওপর সন্দেহের জেরেই নির্যাতন করে স্বামী।

আরও পড়ুন: পরকীয়া সন্দেহে স্ত্রীকে নির্যাতন, চুল ও ভ্রু কেটে নিলো স্বামী

আহত অবস্থায় ওইদিনই মিনুকে সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করে মিনুর পরিবার। এরপরই মঙ্গলবার ভুক্তভোগীর স্বামী, শাশুড়ি ও দেওরকে গ্রেফতার করলো র‍্যাব।

উল্লেখ্য, ১৫ বছর আগে মেহেদীর সাথে বিয়ে হয় মিনুর। তাদের সংসারে দু’টি কন্যা সন্তানও আছে। এর আগেও একাধিকবার মিনুকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়ার ঘটনা ঘটেছে বলে জানায় তার পরিবার। পরে ক্ষমা চেয়ে তাকে ফিরিয়ে নিতো মেহেদী। তবে এবার নির্যাতনের সীমা লঙ্ঘন করায় থানায় মামলা করে মিনুর পরিবার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply