বঙ্গবন্ধু জাতীয় দক্ষতা প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ২৯ ও ৩০ ডিসেম্বর

|

প্রতিযোগিতার লোগো উন্মোচন করছেন আয়োজকেরা। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু জাতীয় দক্ষতা প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ২৯ ও ৩০ ডিসেম্বর ঢাকার চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। গত রোববার রাজধানীর আগারগাঁওয়ের বিনিয়োগ ভবনের অডিটোরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিভাগীয় পর্যায়ে বিজয়ী ৬৬ জন চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করবেন। চূড়ান্ত পর্বের বিজয়ীরা ২০২২ সালের অক্টোবরে চীনের সাংহাইতে ৪৬তম ওয়ার্ল্ড স্কিল কম্পিটিশনে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। এতে প্রতিযোগিতার লোগো উন্মোচন করা হয়। ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান দুলাল কৃষ্ণ সাহা, সদস্য মো. নূরুল আমিন, সদস্য ড. মো. জিয়াউদ্দিন এবং কেএসআরএমের গবেষণা ও উন্নয়ন বিভাগের মহা-ব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাক উল ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রধানমন্ত্রী কার্যালয়ের জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ দেশের তরুণ সমাজকে দক্ষ করে মানবসম্পদ উন্নয়নে গতিশীল করা এবং বিভিন্ন দেশের সঙ্গে দক্ষতা উন্নয়নের সেতুবন্ধন তৈরি করতে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে সহযোগিতা করছে রড উৎপাদনকারী প্রতিষ্ঠান কেএসআরএম। চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হয় এবারের প্রতিযোগিতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply