সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার অভিযোগ নৌকার প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ঘোরজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রমজান আলীর উপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান মিন্টুর সমর্থকদের বিরুদ্ধে। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী প্রার্থী।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে তার নিজ বাসভবনে লিখিত বক্তব্যে রমজান আলী বলেন, আমি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার পর থেকেই আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান মন্টু ও তার সমর্থকরা নানাভাবে আমাকে হুমকি-ধামকি দিয়ে আসছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে আমি প্রচারণা শেষ করে বাড়ি ফেরার পথে দক্ষিন বরংগাইল গ্রামের কেসমতের দোকানের সামনে নৌকা প্রতীকের সমর্থক কাদের মুন্সি, হাচান মুন্সি ও শহিদুল ইসলামসহ ১০-১৫ জন আমার মোটরসাইকেল থামিয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পরি ও চিৎকার করি।

স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে আজ শুক্রবার দুপুরে একটু সুস্থ বোধ করলে চৌহালী থানায় গিয়ে লিখিত অভিযোগ করি। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে চৌহালী থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী রমজান আলী বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে আমি পুলিশ পাঠিয়েছি। সত্য হলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তবে এ বিষয়ে জানার জন্য কামরুজ্জামান মন্টুকে বারবার মোবাইল ফোনে চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply