নারী পর্যটককে ধর্ষণের মূল হোতা আশিক গ্রেফতার

|

আশিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

কক্সবাজারে নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার মূল হোতা আশিকুল ইসলামকে মাদারীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এই বাহিনীর পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। রোববার (২৬ ডিসেম্বর) আশিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর কক্সবাজারে নারী পর্যটককে এই ধর্ষণের ঘটনা ঘটে। আলোচিত এই ধর্ষণের ঘটনায় গত ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় চারজনের নাম উল্লেখ করে সাতজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগীর স্বামী। এজাহারভুক্ত আসামিরা হলেন আশিকুল ইসলাম এবং তার তিন সহযোগী ইস্রাফিল খোদা ওরফে জয়, মেহেদী হাসান ওরফে বাবু ও রিয়াজ উদ্দিন ছোটন।

টুরিস্ট পুলিশকে মামলার তদন্তভার দেওয়া হয়েছে। আসামিদের মধ্যে জিয়া গেস্ট ইনের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করেছে র‍্যাব। আজকে গ্রেফতার হওয়া ওই মামলার প্রধান আসামি আশিকের বিরুদ্ধে নারী নির্যাতন, ইয়াবা, অস্ত্রসহ ১৭টি মামলা রয়েছে। ইস্রাফিল খোদা জয়ের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।

উল্লেখ্য, ধর্ষণের শিকার হওয়া ওই নারীর জবানবন্দি গ্রহণ করেছে আদালত। শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হামীমুন তানজীনের আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়।

এমএন/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply