রিহ্যাব মেলার শেষদিন, চাহিদা বেশি রেডিমেড ফ্ল্যাটের

|

পাঁচ দিনের রিহ্যাব উইন্টার ফেয়ারের পর্দা নামছে আজ রাতে। মেলায় ঋণ সুবিধা দিতে ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানের বুথ থাকায়, বাড়তি সুবিধা পাচ্ছেন ক্রেতারা। আবাসন মেলায় রেডিমেড বা তৈরি ফ্ল্যাটের খোঁজ করছেন বেশিরভাগ দর্শনার্থী। আয়োজকরা জানিয়েছেন, মেলায় আসা ক্রেতাদের মধ্যে মধ্যবিত্ত ক্রেতার সংখ্যা সবচেয়ে বেশি। আগ্রহ ছোট এবং মাঝারি ফ্ল্যাটের দিকে। প্লট ও ফ্ল্যাটের ওপর বিশেষ ছাড় দিয়ে ক্রেতাদের আকৃষ্ট করার চেষ্টাও চলছে।

মেলার শেষদিনে এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিহ্যাব ফেয়ার উদযাপন কমিটি জানিয়েছে, করোনা মহামারীর কারণে মানুষের বিনিয়োগের আগ্রহে ঘাটতি দেখা দিয়েছে, সফলভাবে রিহ্যাব মেলা আয়োজিত হওয়ায় সেই আগ্রহ পুনরুদ্ধার হবে বলেওআশা করে তারা। মেলায় মানুসের সাড়া আশাব্যঞ্জক ছিল বলেও জানিয়েছে তারা। এমনকি এই সাড়া দেখে আবাসন খাত ঘুরে দাঁড়িয়েছে বলেও মন্তব্য করে তারা।

গত বছর করোনা মহামারির কারণে রিহ্যাব ফেয়ার আয়োজন সম্ভব হয়নি। তাই এ বছর ক্রেতাদের ভিড় বেড়েছে। মেলায় ফ্ল্যাটের দাম নিয়ে খানিকটা অসন্তোষ থাকলেও পছন্দের ফ্ল্যাট খোঁজার সুযোগ পাওয়ায় খুশি ক্রেতারা। দু-এক বছরের মধ্যে হস্তান্তর করা হবে, এমন সেমি-রেডি ফ্ল্যাটের চাহিদাও আছে বেশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply