ভ্রু, গোঁফ, দাড়ি কেটেও গ্রেফতার এড়াতে পারেনি আশিক

|

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণের মূল হোতা আশিকুল ইসলাম

কক্সবাজারে গত ২২ ডিসেম্বর ঘটে যাওয়া সংঘবদ্ধ ধর্ষণের মূল হোতা আশিকুল ইসলাম গ্রেফতার এডাতে ভ্র, গোঁফ ও দাড়ি কেটে ফেলেন। আর তাতে চেহারায় কিছুটা পরিবর্তন আসে। আগে থেকে পরিচিত না হলে কিংবা একবার দেখে সহজে যেন চেনা না যায়। এমন লুকের চেহারা নিয়ে কক্সবাজার থেকে ঢাকা আসে আশিক। এরপর পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দিলেও ২৬ ডিসেম্বর মাদারীপুরে আশিককে গ্রেফতার করে র‍্যাব।

সোমবার (২৭ ডিসেম্বর) এক সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, চাঁদার টাকা না পেয়ে কক্সবাজারের সন্ত্রাসী আশিক ও তার সংঘবদ্ধ চক্র ধর্ষণের ঘটনা ঘটায়।

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর কক্সবাজারে ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। আলোচিত এই ধর্ষণের ঘটনায় গত ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় চারজনের নাম উল্লেখ করে সাতজনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগীর স্বামী। এজাহারভুক্ত আসামিরা হলেন আশিকুল ইসলাম এবং তার তিন সহযোগী ইস্রাফিল খোদা ওরফে জয়, মেহেদী হাসান ওরফে বাবু ও রিয়াজ উদ্দিন ছোটন।

আসামিদের মধ্যে জিয়া গেস্ট ইনের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে ২৩ ডিসেম্বর রাতেই গ্রেফতার করে র‍্যাব। এরপর ২৬ ডিসেম্বর আশিকুল ইসলাম গ্রেফতার হয়। আশিকের বিরুদ্ধে নারী নির্যাতন, ইয়াবা, অস্ত্রসহ ১৭টি মামলা রয়েছে। ইস্রাফিল খোদা জয়ের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। আর এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকেও গ্রেফতার করা হয়েছে।

এমএন/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply