‘ধর্ষণের পর লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছিল আশিক’

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে হোটেলে দুইদিন ধরে স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের পর মামলা করলে পুনরায় ধর্ষণ করে মেরে লাশ গুম করে ফেলার হুমকি দিয়েছিল অভিযুক্ত মোহাম্মদ আশিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আশিক এ কথা জানিয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-১৫ কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার।

খায়রুল ইসলাম সরকার আরও জানান, হোটেলে স্কুল ছাত্রীকে ধর্ষণের সংবাদ গণমাধ্যমে জানাজানি হওয়ার পর র‍্যাবের একটি দল সোমবার রাত সাড়ে ১১ টায় চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ধর্ষণে অভিযুক্ত কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. আশিক (২৭) গ্রেফতার করা হয়।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রী বাড়ীতে ফেরার সময় মো. আশিকসহ ৩-৪ জন যুবক তাকে জোর করে গাড়ীতে তুলে নিয়ে যায়। পরে তাকে শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউজে নিয়ে যায়। সেখানে ওই স্কুলছাত্রীকে দুইদিন জিন্মি রেখে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪ জনসহ নয়জনকে আসামি করে মামলা করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply