মহারাষ্ট্রে ১০ মন্ত্রী ও ২০ বিধায়ক করোনা আক্রান্ত

|

ছবি: সংগৃহীত।

ভারতে করোনায় সবচেয়ে বেশি যে রাজ্যগুলো ক্ষতিগ্রস্ত তার মধ্যে মহারাষ্ট্র অন্যতম। গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে করোনা শনাক্তের সংখ্যা ৮ হাজারেরও বেশি। তবে এরই মধ্যে এই রাজ্যের ১০ জন মন্ত্রী ও ২০ জন বিধায়ক পর্যায়ের ব্যক্তিত্বের শরীরে করোনা ধরা পড়েছে। বছরের প্রথম দিনেই এই সংবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার। খবর এনডিটিভির।

এ নিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত ১০ জন মন্ত্রী এবং ২০ জন বিধায়ক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই বিধানসভা অধিবেশনের সময় কমিয়ে দেয়া হয়েছে।

জনগণকে সতর্ক করে তিনি বলেন, নতুন বছরের উৎসবে সকলেই সামিল হতে চাই। কিন্তু মনে রাখা দরকার ওমিক্রন খুব দ্রুত ছড়াচ্ছে। কিছু রাজ্যে ফের রাত্রিকালীন কারফিউ জারি হচ্ছে। মহারাষ্ট্র, মুম্বাই এবং পুণেতে আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই বিষয়টি মাথায় নিয়ে সকলকেই সতর্ক হতে হবে।

আরও পড়ুন: বছরের প্রথম দিনে একই এলাকার পাঁচ মসজিদে চুরি

করোনার নতুন ভ্যারিয়েন্ট এরই মধ্যে ভারতের বেশিরভাগ রাজ্যেই ছড়িয়ে পড়েছে। বর্ষবরণে মেতে যাতে পরিস্থিতির অবনতি না হয়, সে জন্য ইতোমধ্যেই মুম্বাইয়ে জারি করা হয়েছে ১৪৪ ধারা। আক্রান্তের সংখ্যা বাড়তে থাকলে কোভিড সংক্রান্ত আরও বিধিনিষেধ জারি করা হতে পারে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply