পায়রা সেতুতে ট্রাকের চাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

|

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীতে ট্রাকের চাপায় শওকত হোসেন নামে একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ৪৫ বছর বয়সী শওকত হোসেন একজন পুলিশ সদস্য। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী রফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পটুয়াখালীর পায়রা সেতুর টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে। দুমকী থানা পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। নিহত শওকত হোসেন পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশালের হিজলাতলা গ্রামে এবং আহত রফিকুল ইসলামের বাড়ি বরিশাল কোতোয়ালি থানার কর্ণকাঠিতে। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীর বরাদ দিয়ে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুস সালাম জানান, পায়রা সেতুর টোল প্লাজায় দু’জন আরোহীসহ একটি মোটরসাইকেল দাঁড়িয়ে ছিল। এসময় দ্রুতবেগের একটি নম্বর প্লেটবিহীন ডাম্পট্রাক আচমকা ওই মোটরসাইকেলটিকে চাপা দিলে পুলিশ সদস্য শওকত হোসেন ও অপর আরোহী রফিকুল ইসলাম গুরুতর আহত হন।

পরে, স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শওকত হোসেনের মৃত্যু ঘটে। অপর আহত রফিকুল ইসলামকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে পুলিশ। নিহত শওকত হোসেনের লাশ বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply