নতুন বছরে ‘নির্লজ্জ’ ও ‘আত্মকেন্দ্রিক’ পোস্ট দিয়ে তোপের মুখে রোনালদো!

|

ইনস্টাগ্রামে রোনালদোর পোস্ট।

নতুন বছরের শুভেচ্ছা বার্তা জানিয়ে তোপের মুখে পড়েছেন পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই বার্তার মাঝে ‘নির্লজ্জ’ এবং ‘আত্মকেন্দ্রিক’ সুর খুঁজে পেয়েছে স্পোর্টস বাইবেল। এছাড়া, রোনালদোর পোস্টটিকে ‘উদ্ভট’ বলে অভিহিত করেছে যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি মেইল।

নতুন বছরকে টার্নিং পয়েন্ট করার কথা জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এক স্বাগত বার্তায় এই কথা জানান সিআরসেভেন। বিদায়ী বছরে ৪৭ গোল করলেও এটি মোটেও সহজ ছিল না বলে জানান তিনি। পোস্টটির মাঝে সিরি আ’ এবং ইউরোর টপ স্কোরার হওয়ার কথা প্রকাশ করেন এই পর্তুগীজ সুপারস্টার। এসবেরই বিরূপ প্রতিক্রিয়া দেখা যায় ইন্টারনেটে। একজন টুইটে লিখেছেন, ২০২১ বেশ কঠিন বছর ছিল। তবে এর মাঝেও অন্তত রোনালদোর ৪৭টি গোল তো ছিল!

আরেকজন লিখেছেন, ২০২১ সালের বিভীষিকা মনে পড়তেই যেন ঘুম ভেঙে গেল! তারপর মনে পড়লো রোনালদোর ৪৭টি গোলের কথা। তখন আমি নিশ্চিন্তে ঘুমোতে গেলাম।

রোনালদোকে নিয়ে নেটিজেনদের টুইট। ছবি: সংগৃহীত

ম্যাট স্মিথ নামের এক ব্যক্তি টুইটে লিখেছেন, গত রাতে আমার স্ত্রীকে বলছিলাম, রোনালদো যদি সব কম্পিটিশন মিলিয়ে ৪৭ টি গোল না করতেন তাহলে যে কী হতো আমার!

২০২১ সালে য়্যুভেন্টাস ছেড়ে পাড়ি জমিয়েছেন পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। সেই বছর ইতালিয়ান ক্লাবটির হয়ে জিতেছিলেন দুই শিরোপা এবং হয়েছিলেন লিগের সর্বোচ্চ গোলদাতা। তবুও এক যুগ পর পুরনো ক্লাবে ফেরাকেই সবচেয়ে আনন্দের মুহূর্ত বলেছেন রোনালদো। এদিকে ক্লাব পরিবর্তন কিংবা পর্তুগালের সরাসরি বিশ্বকাপের টিকিট না পাওয়ায় বছরটা সহজ ছিল না সিআরসেভেনের জন্য। অবশ্য নেটিজেনরা সেসব দিকে খুব বেশি পাত্তা দিচ্ছে না। তারা পাখির চোখ করেছে রোনালদোর ৪৭ গোলকেই!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply