জবি ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ইব্রাহিম, সম্পাদক আকতার

|

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। যেখানে সভাপতি করা হয়েছে মো. ইব্রাহিম ফরাজিকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে আকতার হোসেনকে।

শনিবার (১ জানুয়ারি) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দেন।

নবগঠিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রাখা হয়েছে- আসাদুজ্জামান আসাদ, মো. মশিউর রহমান লিজন, মেহেদী বাবু, মো. কামরুল হুসাইন, মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষণ, আতাউল গণি টুটুল, প্রীতিস দত্ত রাজ, শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ, মাসুম পারভেজ মো. রিয়াদ খান, ইব্রাহিম হোসাইন সানিম ও হাবুল হাসান পরাগকে।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পদ পেয়েছেন- ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, মুন্নি আক্তার, ফৌজিয়া আফরিন প্রিয়ন্তি ও ইনজামামুল ইসলাম নিলয়।

সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিয়া ঊর্মি, রিফাত সাঈদ, মো. আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, হাফিজুর রহমান হামিম ও শেখ রাসেল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply