দোহারে দুর্বৃত্তের হামলায় প্রবাসীর মৃত্যু, আটক ২

|

ছবি: প্রতীকী

ঢাকার দোহার উপজেলার কার্ত্তিকপুর এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নাছিম ভূইয়া (৪৭) নামে এক মধ্যপ্রাচ্য প্রবাসীর মৃত্যু হয়েছে।

শনিবার রাতে তার মৃত্যু হয়েছে। সে ওই এলাকার বছির উদ্দিন ভূইয়ার ছেলে। এ ঘটনায় দোহার থানা পুলিশ হত্যায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টায় প্রবাসী নাছিম কার্তিকপুর বাজারের চৌরাস্তায় দাঁড়িয়ে বন্ধুদের সাথে কথা বলছিল। এ সময় মোটরসাইকেল নিয়ে রাকিব ওইখান দিয়ে যাওয়ার পথে লোকজনের ধাক্কায় পড়ে যায়। রাকিব উঠে দাড়িয়ে নাছিমকে বকা দিলে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে রাকিব তার কাছে থাকা লাঠি দিয়ে নাছিমকে আঘাত করে। নাছিম মাটিতে লুটিয়ে পড়লে রাকিব ছুরিকাঘাত করে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। আহত নাছিমকে আশপাশের লোকজন ও স্বজনরা দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা নেয়ার পর রাত সাড়ে দশটায় নাছিম মারা যায়।

মৃত্যুর আগ মুহূর্তে নাছিম তার স্বজনদের জানায়, এলাকার উঠতি সন্ত্রাসী মারুফের নির্দেশে তার বাহিনীর রাকিব, সোহেল ও সুমন তাকে হত্যার উদ্দেশে ছুরিকাঘাত করে। এ বিষয়ে মোবাইলে একটি ভিডিও রেকর্ডিং রয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে দোহার সার্কেলের সিনিয়র এএসপি আরিফুল ইসলাম এবং দোহার থানার ওসি মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে মারুফ ও তার সহযোগী সুমনকে আটক করে। দোহার থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। মামলা প্রক্রিয়াধীন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply