করোনা আক্রান্ত সৃজিতকে নিয়ে কুরুচিকর পোস্ট সোশ্যাল মিডিয়ায়!

|

ছবি: সংগৃহীত

কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন। শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি। আর তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে কুরুচিকর একটি পোস্ট ছড়িয়েছে। যদিও সৃজিত সেই পোস্টকে পাল্টা ব্যঙ্গ করে নিজের ফেসবুকে ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। খবর নিউজ এইটিনের।

সেই পোস্টে সৃজিতের একটি ছবি দিয়ে লেখা হয়েছে, ‘চলে গেলেন সৃজিত মুখার্জি।’ নীচে ছোট করে লেখা, ‘আইসোলেশনে’। এই পোস্টটি টুইটার থেকে পেয়েছেন সৃজিত। নিজেই শেয়ার করে লিখেছেন, ‘টুইটারে পেলাম’। সঙ্গে কয়েকটি মজার ইমোজি ব্যবহার করেছেন তিনি। কিন্তু এই পোস্টে সৃজিতের অনুরাগীরা বেশ ক্ষুব্ধ হয়েছেন।

অনেকেই মনে করছেন, এই পোস্ট খুবই নিম্ন রুচির। অভিনেত্রী বিদিতা বাগ লিখছেন, ‘আমার হার্ট অ্যাটাক হয়ে যাচ্ছিল। ঠিক হতে ৩০ মিনিট সময় লাগলো।’

অনেকেই আবার পাল্টা মজার কমেন্ট করেছেন। শিল্পী রূপম ইসলাম লিখেছেন, ‘স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাই।’ অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লিখছেন, ‘সৃজিত মুখার্জি অমর রহে।’
আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকাদের সাথে উদ্দাম পার্টি করে বর্ষবরণ সালমানের
উল্লেখ্য, এছাড়াও টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। এর আগে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কোভিড পজেটিভ হওয়ার খবর আসে। যদিও তিনি ওমিক্রনে আক্রান্ত হননি। শনিবার রাতে জানা যায়, সৌরভ ডেল্টা প্লাস প্রজাতির করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply