সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে যায় না: নানক

|

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে প্রত্যাহার করার প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জের দুই নম্বার রেলগেইট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে ওই সিটি নির্বাচনে সমন্বয়ের দায়িত্ব থাকা জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

তিনি জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছে। সিটি নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করছে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাসহ অনেকে।

সম্প্রতি অ্যাডভোকেট খোকন সাহার সাথে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ফোনালাপ ফাঁস সম্পর্কে সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেন, ফোন আলাপের বিষয়টি আমারা বিশ্লেষণ করে খতিয়ে দেখছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply