বিমানের টয়লেটে মিললো নবজাতক

|

ছবি: সংগৃহীত।

১ জানুয়ারি মাদাগাস্কার থেকে মরিশাসের স্যার সিউসাগুর রামগুলাম আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার মরিশাসের একটি উড়োজাহাজ। বিমানটি অবতরণের কিছুক্ষণের মধ্যে কাস্টমস চেকের জন্য উড়োজাহাজটিতে ওঠেন বিমানবন্দরের কয়েকজন কর্মকর্তা। টয়লেটে যখন এক কর্মকর্তা ঢোকেন, তখনই টয়লেটের বিন থেকে কান্নার আওয়াজ পান তিনি। সাথে সাথে বিনের ঢাকনা খুলে রক্তমাখা টয়লেট পেপারের মধ্যে একটি শিশুকে দেখতে পান ওই কর্মকর্তা। উদ্ধার হওয়া শিশুটি ছেলেশিশু।

ইয়াহু নিউজের প্রতিবেদনে বলা হয়, বিমানের ওয়াশরুমে সন্তান জন্ম দিয়ে তাকে টয়লেট বিনে ফেলে দেয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় ২০ বছরের এক তরুণীকে গ্রেফতার করা হয়েছে। বিমানের অভ্যন্তরে শিশুটির সন্ধান পাওয়ার সাথে সাথে ওই ফ্লাইটের সব যাত্রীদের বিমানবন্দর ত্যাগ করতে নিষেধ করা হয়। সন্দেহভাজন এক তরুণীকে সদ্যজাত ওই শিশুটির মা হিসেবে আটকও করা হয়। কিন্তু প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণী বলেন, তিনি এই শিশুর মা নন।

আরও পড়ুন: ভারতে অনলাইনে শত শত মুসলিম নারীকে বিক্রির চেষ্টা!

তারপর তাৎক্ষনিকভাবে মেডিকেল পরীক্ষা হয় তার এবং সেখানে দেখা যায়, শিশুটির মা আসলে তিনিই। এতক্ষন মিথ্যে বলছিলেন ওই নারী। বিমানবন্দর পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, আটকের পর তরুণী ও নবজাতককে হাসপাতালে পাঠানো হয়েছে। মা ও শিশু উভয়েই শারীরিকভাবে সুস্থ আছে। ওই নারী পুলিশের নজরদারির মধ্যে আছেন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply