তৃতীয়বার করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়, সংক্রমিত পরিবার ও কর্মচারীরাও

|

ছবি: সংগৃহীত।

করোনা আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এ নিয়ে তৃতীয়বার সংক্রমিত হলেন তৃণমূল নেতা। এবার তার সাথে করোনার কবলে পড়েছেন বাবা সুনীলচন্দ্র বড়াল ও স্ত্রী রচনা। তারাও এ নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হলেন। বিষয়টি মঙ্গলবার (৪ জানুয়ারি) নিজেই টুইট করে জানিয়েছেন বাবুল। খবর আনন্দবাজার পত্রিকার।

বাবুল সুপ্রিয়র বাবার বয়স বর্তমানে ৮৪ বছর। এর আগে করোনায় মাকে হারিয়েছিলেন এই গায়ক ও রাজনীতিক। তাই এবার বাবাকে নিয়ে বেশি চিন্তায় আছেন।

টুইটে বাবুল লেখেন, কোভিডে আক্রান্ত গুরুতর অসুস্থদের ককটেল টিকা দেয়া প্রয়োজন। বাবার ৮৪ বছর বয়স। তার জন্য এই ককটেল টিকা কিনতে হবে। ককটেল টিকা কেনা নিয়েও উদ্বেগ প্রকাশ করে বাবুল লেখেন এই ককটেল টিকার বিপুল দাম। ৬১ হাজার টাকা। একটি ককটেল টিকার যদি এত দাম হয়, তা হলে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া মানুষগুলো কীভাবে তা কিনবেন?

আরও একটি টুইট করে তিনি লিখেছেন, আমি তৃতীয় বার কোভিড আক্রান্ত হলাম। প্রথমে আক্রান্ত হই ২০২০ সালের নভেম্বরে, সে বছর আমি মাকে হারিয়েছি। এরপর ২০২১ এর এপ্রিলে আবারও পজেটিভ হই। তৃতীয়বার আক্রান্ত হওয়া নিয়ে যতটা না চিন্তায় আছি, তার চেয়েও বেশি ভাবছি যারা আমার সংস্পর্শে এসেছেন। কার মাধ্যমে কার শরীরে এই ভাইরাস ঢুকছে তা বের করার কোনো উপায়ও নেই। তাই সকলেই মাস্ক পরুন।

আরও পড়ুন: ভারতে ৭ দিনে করোনা সংক্রমণ বৃদ্ধি ৪৩১ শতাংশ!

প্রসঙ্গত, ২০২০ সালের ডিসেম্বরে বাবুলের বাবা এবং মা সুমিত্রা বড়াল করোনায় আক্রান্ত হয়ে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ৯ ডিসেম্বর তার মৃত্যু হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply