টাইগারদের বীরত্বের প্রশংসা অ্যাশেজে ও সর্বত্র

|

ছবি: সংগৃহীত

টেস্টের বিশ্ব চ্যাম্পিয়ন নিউজিল্যান্ডকে তাদের মাঠেই পরাজয়ের স্বাদ দিয়ে রীতিমত প্রশংসার জোয়ারে ভাসছে টাইগাররা। মুমিনুল-এবাদতদের অভিনন্দন জানিয়েছে বিভিন্ন দেশের ক্রিকেটাররা। বাংলাদেশের বীরত্ব স্থান করে নিয়েছে অ্যাশেজেও। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের দ্বৈরথের মাঝেও সিডনি ক্রিকেট গ্রাউন্ডের জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠেছিল বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্টের স্কোরকার্ড।

সিডনির জায়ান্ট স্ক্রিনে বাংলাদেশের জয়। ছবি: সংগৃহীত

সাদা পোষাকের ক্রিকেটের সবচেয়ে কুলীন ও জনপ্রিয় সিরিজ অ্যাশেজের মাঝপথেই নিউজিল্যান্ডকে বাংলাদেশের ৮ উইকেটে হারানোর দৃশ্যটি ভেসে ওঠে আজ। দেখানো হয় পুরো ম্যাচের স্কোরকার্ড। তবে অ্যাশেজের স্কোরবোর্ড ছাড়িয়েও দেশ-বিদেশে প্রশংসায় ভাষছে মুমিনুল-এবাদতরা। ইএসপিএন তাদের পেইজে লিখেছে, বিশ্ব চ্যাম্পিয়ন নিউজিল্যান্ডকে হারিয়ে দিলো বাংলাদেশ। অভিনন্দন জানিয়েছেন ক্রীড়া সাংবাদিক ড্যানিয়েল চার্নিও।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের সমর্থকদের সাথে একটি ছবি পোস্ট করেছেন যুক্তরাষ্ট্রের অ্যাম্বাসেডর আর্ল মিলার। সেই সাথে টাইগারদের অভিনন্দনও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: টাইগারদের জয়ে তছনছ রেকর্ডের পাতা

সাকিব আল হাসানের টুইট।

মুমিনুল বাহিনীকে টুপি খোলা অভিনন্দন জানিয়েছেন ইনজুরিতে থাকা তামিম ইকবাল। সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগারদের নিয়ে লিখেছেন সাকিব আল হাসানও।

তামিম ইকবালের ফেসবুক স্ট্যাটাস।

মাউন্ট মঙ্গানুই টেস্টে টাইগারদের সাফল্যের প্রশংসা করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। মুমিনুলদের নিয়ে আবেগী এক বার্তা লিখেছেন সাবেক আইরিশ তারকা নিয়াল ও’ব্রায়েন। তিনি লেখেন, বাংলাদেশের সকল মানুষের জন্য আজ আমি খুবই খুশি। সেখানে আমি খেলোয়াড় হিসেবে সফরে গিয়েছি এবং একাধিকবার বিপিএলে কাজ করেছি। দেশটির ক্রিকেটপ্রেমীদের জন্য এটি খুব বড় একটি মুহূর্ত। ভালো খেলেছেন টাইগাররা, অসাধারণ।

আরও পড়ুন: টেস্ট চ্যাম্পিয়নশিপের পাঁচে বাংলাদেশ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply