আন্দোলনের মুখে ফ্লাইওভারে ২০ মিনিট আটকা মোদি!

|

ছবি: সংগৃহীত।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার (৫ জানুয়ারি) পাঞ্জাবে একটি অনুষ্ঠানে যাওয়ার পথে ফ্লাইওভারে ২০ মিনিট আটকে ছিলেন। এই ঘটনার পর ওই অনুষ্ঠান বাতিল করে ফিরে যান। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, পাঞ্জাবের হোসেনিওয়ালায় জাতীয় শহীদ স্মৃতিসৌধ পরিদর্শনের কথা ছিল মোদির। এ জন্য স্থানীয় সময় বুধবার সকালেই বাতিন্দা বিমানবন্দরে পৌঁছান তিনি। অনুষ্ঠানস্থলে হেলিকপ্টারেই যাওয়ার প্রস্তুতি ছিল তার। কিন্তু বৃষ্টির কারণে অল্প দূরত্বের জিনিসও দেখা যাচ্ছিল না। তিনি আবহাওয়া ভালো হওয়ার জন্য ২০ মিনিট অপেক্ষা করেন।

কিন্তু এরপরও আবহাওয়ার পরিবর্তন না হওয়ায় তিনি সড়কপথেই অনুষ্ঠানস্থলে যাওয়ার সিদ্ধান্ত নেন। বিমানবন্দর থেকে সেখানে পৌঁছাতে দুই ঘণ্টা মতো সময় লাগে। পাঞ্জাব পুলিশের কাছ থেকে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থার নিশ্চয়তা নিয়েই তিনি সড়কপথেই যাত্রা শুরু করেন।

আরও পড়ুন: মুসলিমদের পর ভারতে এবার হিন্দু নারীদের বিক্রির চেষ্টা!

স্মৃতিসৌধ থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে মোদির গাড়িবহর একটি ফ্লাইওভারে পৌঁছালে কৃষক আন্দোলনের বিক্ষোভকারীরা রাস্তা অবরোধ করে। বাধা পেয়ে গাড়িবহর ঘুরিয়ে তিনি বাতিন্দা বিমানবন্দরে ফিরে আসেন তিনি। নিরাপত্তায় গাফিলতির জন্যই এই ঘটনা ঘটেছে বলে বিবৃতিতে স্পষ্ট জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এই ঘটনা নিয়ে পাঞ্জাবের কংগ্রেস নেতৃত্বধীন চরণজিৎ চন্নী সরকারের কাছ থেকে রিপোর্টও চাওয়া হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply