অনলাইন মিটিংয়ে ঢুকে ভিসিকে অশ্লীল গালিগালাজ!

|

ছবি: সংগৃহীত।

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে অনলাইন মিটিংয়ে অশালীন ভাষায় গালিগালাজ করার অভিযোগ উঠেছে। মিটিংয়ে বাইরের কেউ ঢুকে এই কাজ করেছে বলে অভিযোগ।

দ্য ওয়াল’র প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে অনলাইনে বিশ্বভারতীর একটি মিউজিক থেরাপি চলছিল। সেখানেই উপস্থিত ছিলেন উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। হঠাৎ সেখানে অচেনা অ্যাকাউন্ট থেকে কেউ বা কারা ঢুকে পড়ে। ঢুকেই উপাচার্যের উদ্দেশে চালায় অশ্লীল অকথ্য গালিগালাজ। এই বিষয়টি অবশ্য বেশিক্ষণ চলতে পারেনি। ওই অচেনা অ্যাকাউন্টটিকে অনলাইন লিঙ্ক থেকে বের করে দেয়া হয় সাথে সাথেই।

আরও পড়ুন: চাকরি ছেড়ে দেয়ায় কর্মীকে ২২৭ কেজি খুচরা পয়সায় বেতন দিলেন মালিক!

তবে গোটা ঘটনায় চরম অস্বস্তির মুখে পড়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ওই মিউজিক থেরাপিতে উপস্থিত কর্মকর্তারাও অপ্রস্তুত হয়ে পড়েন।

ইতিমধ্যে ওই ঘটনার একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে শোনা যাচ্ছে অনলাইন থেরাপি চলাকালীন হঠাৎ কেউ বা কারা উপাচার্যের উদ্দেশে নোংরা ভাষায় গালি দিয়ে উঠেছেন।

প্রসঙ্গত, বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভেতরে ক্ষোভ রয়েছে। ছাত্রছাত্রীদের একাংশের মধ্যেও তিনি খুব একটা জনপ্রিয় নন। এর আগে একাধিকবার নানা বিতর্কিত মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন বিদ্যুৎ চক্রবর্তী। তবে অনলাইনে এসে উপাচার্যকে এমন গালিগালাজ নজিরবিহীন ঘটনা।

আরও পড়ুন: বাসায় চুরি করতে এসে খিচুড়ি রান্না করে খাচ্ছিল চোর, অতপর…

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply