বিধ্বস্ত হেলিকপ্টার থেকে বেঁচে ফিরল নবজাতকসহ ৪ জন

|

ছবি: সংগৃহীত।

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হলেও সৌভাগ্যক্রমে বেঁচে গেলেন নবজাতকসহ অন্তত চারজন। মঙ্গলবার (১১ জানুয়ারি) দেশটির ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত উদ্ধার অভিযান শুরু করে স্থানীয় কর্তৃপক্ষ। পরে বিধ্বস্ত হেলিকপ্টার থেকে অসুস্থ শিশুসহ চারজনকে নিরাপদে বের করে আনা হয়।

সিএনএন’র প্রতিবেদনে বলা হয়, ফিলাডেলফিয়া শহরের ড্রিক্সেল হিল মেথোডিস্ট চার্চের সামনে নবজাতকসহ চার আরোহী নিয়ে হঠাৎ বিকট শব্দে বিধ্বস্ত হয় মেডিকেল হেলিকপ্টারটি। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার আগে হেলিকপ্টারটি ধীরে ধীরে নিচের দিকে নেমে আসছিল।

আরও পড়ুন: ফেসবুক লাইভে এসে বাবা-মা ও ছেলের আত্মহত্যা

প্রত্যক্ষদর্শী একজন জানান, আমি তখন গাড়ি চালাচ্ছিলাম। চার্চের কাছে এসে গাড়ির স্পিড কমিয়ে দেই। এসময় উপরের দিকে তাকিয়ে দেখি হেলিকপ্টারটি নিয়ন্ত্রণ হারিয়ে একবার সামনে একবার পেছনের দিকে ঘুরপাক খাচ্ছে আর আস্তে আস্তে নিচের দিকে নেমে আসছে। ঠিক এর কিছুক্ষণ পরই এটি বিধ্বস্ত হয়।

হেলিকপ্টার বিধ্বস্তের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। পরে বিধ্বস্ত হেলিকপ্টারের ভেতর থেকে পাইলট, দুই ক্রু ও এক অসুস্থ নবজাতককে উদ্ধার করা হয়। এদের সবাই কমবেশি আহত হলেও, তাদের অবস্থা গুরুতর নয় বলে জানা গেছে।

আরও পড়ুন: আফগানিস্তানে গাঁজা চাষে সাড়ে ৪শ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে জার্মানি

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply