বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাতেই তালাক দিলেন সদ্য বিবাহিত স্বামী!

|

ছবি: প্রতীকী

বিয়েতে কনের নাচের গান পছন্দ না হওয়ায় সদ্য বিবাহিত স্ত্রীকে তালাক দিলেন স্বামী! অদ্ভুত ডিভোর্সের এই ঘটনাটি ঘটেছে ইরাকের বাগদাদে। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, সদ্যবিবাহিত স্বামী তার স্ত্রীকে তালাক দেয়ার কারণ হিসেবে দেখিয়েছেন যে, কনে বিয়ের সময় এমন একটি গানে নাচছিলেন, যা তার পছন্দ হয়নি। যদিও এই ঘটনা বিশ্বাসযোগ্য নয়, কিন্তু এটি সত্যি যে শুধুমাত্র নাচের পারফরম্যান্সের কারণেই বিয়ের পর স্ত্রীকে ছেড়ে চলে গিয়েছেন ওই ব্যক্তি।

গলফ নিউজের মতে, এক ইরাকি ব্যক্তির বিয়েতে তার কনে একটি বিশেষ গানে নেচেছিলেন। যদিও কনের পারফরম্যান্স ছিল দেখার মতো, কিন্তু দুর্ভাগ্যবশত তিনি যে গানে নাচছিলেন, তা শ্বশুরবাড়ির লোকদের পছন্দ হয়নি। আসলে গানটি ছিল সিরিয়ার একটি বিখ্যাত গান। গানের নাম ‘মেসায়তারা’, সেখানে একটা পঙক্তি ছিল, অনুবাদ করলে যার অর্থ দাঁড়ায় অনেকটা এই রকম- আমি তোমাকে আমার মর্জিমতো চালাবো, তোমার প্রতিটি পদক্ষেপ নিয়ন্ত্রণে রাখবো। ওই গানের কথা শুনেই বরের মেজাজ খারাপ হলে দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয় এবং ওই ব্যক্তি শেষ পর্যন্ত বিয়ে ভেঙে দেন।

এই সিরিয়ান গানটি গেয়েছেন লামিস খান, যেটি বিশেষ করে বিয়ের সময় গাওয়ার জন্যই লেখা হয়েছিল। যাই হোক, এই গানের ইতিহাস অবশ্য ভালো নয়। এর আগেও গত বছরের শুরুর দিকে এই গানটি জর্ডানে এক বিবাহোত্তর অনুষ্ঠান চলাকালীন বাজানো হয়েছিল এবং শেষ পর্যন্ত ওই দম্পতির মধ্যেও বিবাহবিচ্ছেদ হয়েছিল।

আরও পড়ুন: যৌন সম্পর্কের বিনিময়ে ভালো নম্বর, শিক্ষকের কারাদণ্ড

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply