দৃশ্যমান কারচুপি না হলে জনগণের রায় মেনে নেবো: তৈমূর

|

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

দৃশ্যমান কারচুপি না হলে জনগনের রায় মেনে নেবো, বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এছাড়াও, কোনো ধরনের গোলযোগ ছাড়াই ভোট শেষ হয়েছে বলে মত প্রকাশ করেন তিনি। তবে, নির্বাচনে তার ৯ জন নেতা কর্মীদের গ্রেফতারের অভিযোগ আনেন তৈমূর।

কোনোরকম সহিংসতা ছাড়া উৎসবমুখর পরিবেশেই শেষ হয়েছে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোট গ্রহণ। সকাল আটটা থেকে একটানা বিকেল চারটা পর্যন্ত চলেছে এই ভোটগ্রহণ। কোনো কোনো কেন্দ্রে চারটার পরও লাইন থাকায় ভোটারদের ভোটও নিতে হয়েছে নির্বাচন কমিশনকে। পরিবেশ নিয়ে সন্তুষ্ট হলেও ইলেক্ট্রনিক ভোটিং মেশিন বা ইভিএম নিয়ে কিছুটা বিড়ম্বনায় ছিল ভোটাররা। ধারণা করকা হচ্ছে, ৬০ শতাংশের বেশি ভোট পড়বে এই নির্বাচনে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, জনস্রোত ও ভোটারদের স্রোত আমার পক্ষেই আছে, হাতি মার্কার পক্ষে আছে, পরিবর্তনের লক্ষেই আছে। আপনারা অপেক্ষা করেন, পর্যবেক্ষণ করেন। প্রশাসন এবং নির্বাচন কমিশন কতোটা নিরপেক্ষভাবে কাজ করতে পারে, এটাও আপনারা দেখবেন।

তৈমূর আলম খন্দকার আরও বলেন, জাতীয় পরিচয়পত্র ছাড়া ভট কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। কিন্তু কোথাও আগে থেকে বলা হয়নি যে, ভোট দেয়ার জন্য জাতীয় পরিচয়পত্র লাগবে। আঙুলের ছাপের সাথে মুখমণ্ডল মিলে গেলেই হবে। জাতীয় পরিচয়পত্রের জন্য পুলিশ আটকাচ্ছে, এমনটা করা উচিত হয়নি।

আরও পড়ুন: শামীম ওসমান জানিয়েছেন কাকে ভোট দিয়েছেন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply