হবু বরের থাপ্পড় খেয়ে ক্ষোভে কাজিনকে বিয়ে করলেন কনে!

|

প্রতীকী ছবি

বিয়ে মানেই নানান ঘটনা। কিন্তু কখনো কখনো এমন ঘটনা ঘটে যা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তেমনই এক ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। কুদ্দালোরে জেলার পানরুতিতে হবু বরের থাপ্পড় খাওয়ার পর ক্ষোভে নিজের এক কাজিনকে বিয়ে করেছেন কনে। জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এরপরই এমন কাণ্ড ঘটায় কনের পরিবার।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, কনে পানরুতির বাসিন্দা। তিনি মাস্টার্স শেষ করেছেন। বর পেরিয়াকাত্তুপালাইয়ামের বাসিন্দা। তিনি চেন্নাইয়ের একটি প্রতিষ্ঠানে সিনিয়র ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। গত বছরের ৬ নভেম্বর তাদের মধ্যে বাগদান সম্পন্ন হয়। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) কদমপুলিয়ার গ্রামে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: মেয়ের ধর্ষককে আদালতের সামনেই গুলি করে হত্যা সাবেক বিএসএফ কর্মকর্তার

ওই এলাকার রীতি অনুযায়ী বিয়ের একদিন আগে রিসিপশন ছিল। সেই রিসিপশনে ডিজে আনা হয়েছিল। ওই জুটি খুব আনন্দের সাথে নাচছিল। তাদের সাথে যোগ দেন কনের এক কাজিন। প্রথমে ওই কাজিন দু’জনের হাত ধরে নাচছিল। পরে দু’জনকে দুই হাত দিয়ে অনেকটা জড়িয়ে ধরেন। এতে বর খেপে যান এবং কনে ও তার কাজিনকে ধাক্কা দেন।

এরপর কনের পরিবার জানায়, তাকে থাপ্পড় মেরেছে বর। কনে তখন বিয়ে না করার সিদ্ধান্ত নেন। তাতে সায় জানায় তার পরিবারও। এ সময় সেখানে আসা এক কাজিনের সাথেই ওই কনের বিয়ে দেয়া হয়। এরপর ক্ষতিপূরণ চেয়ে অভিযোগ দায়ের করেছে বরের পরিবার। তাদের দাবি, তাদের সাথে দুর্ব্যবহার করা হয়েছে। বিয়ের জন্য সাত লাখ রুপি খরচ হয়েছে বলেও দাবি করেছে বরের পরিবার।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply