বার্নলির সাথে গোলশূন্যে ড্র আর্সেনালের

|

এবার দুর্বল বার্নলির সাথে গোলশূন্য ড্র করলো আর্সেনাল। তবে জয় পেয়েছে লিভারপুল। আর দিনের হাই-ভোল্টেজ ম্যাচে টটেনহ্যামকে ২-০ গোলে হারিয়েছে চেলসি।

স্ট্যামফোর্ড ব্রিজে স্পার্সের সাথে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হয় ব্লুজের। প্রথমার্ধে দুই দলের গোল মিসের মহড়ায় স্কোর লাইন ছিলো শূন্য। তবে দ্বিতীয়ার্ধের প্রথম ১০ মিনিটেই ম্যাচ নিজেদের করে নেয় টুখেল শিষ্যরা। ৪৭ মিনিটে হাডসন-ওডোইয়ের কাছ থেকে বল পেয়ে হাকিম জিয়াশের শটে বোকা বনে যান টটেনহ্যামের গোলরক্ষক লঁরিস। আর ৫৫ মিনিটে মাউন্টের ফ্রি কিক থেকে মাথা ছুইয়ে দলকে ২-০’তে এগিয়ে নেন থিয়াগো সিলভা। এই জয়ে ২৪ ম্যাচ শেষে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থান ধরে রেখেছে চেলসি। ২০ ম্যাচ শেষে ৩৬ পয়েন্ট পাওয়া টটেনহ্যামের অবস্থানে টেবিলের সাতে।

ক্রিস্টাল প্যালেসের মাঠে ম্যাচের শুরুতেই লিড নেয় লিভারপুল। কর্নার থেকে উড়ে আসা বলে হেড করে দলকে এগিয়ে নেন ভ্যান ডাইক। ৩২ মিনিটে রবার্টসনের পাশে অলরেডদের ২-০’তে এগিয়ে নেন চেম্বারলাইন। ৫৫ মিনিটে ক্রিস্টাল প্যালেসের এডুয়ার্ডো এক গোল শোধ করলেও হার এড়াতে পারেনি। উল্টো ৮৯ মিনিটে পেনাল্টি থেকে দলের ৩-১’র জয় নিশ্চিত করেন ফাবিনহো। ২২ ম্যাচ শেষে ৪৮ পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা লিভারপুলের। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রয়েছে ক্রিস্টাল প্যালেস।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply