স্বামীকে দশে দুই দিলেন দীপিকা

|

ছবি: সংগৃহীত।

ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড্ডুকোন প্রায়শই তার স্বামী রণবীর সিংয়ের নানা গুণের প্রশংসা করেন। তবে একটি ক্ষেত্রে রনবীরকে দশের মধ্যে মাত্র দুই দিলেন দীপিকা।

নিজের নতুন সিনেমা ‘গেহরাইয়াঁ’র প্রচারে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন দীপিকা। এ সময় সাংবাদিকরা তার সিনেমা, ব্যক্তিজীবন ছাড়াও নানা বিষয় নিয়ে প্রশ্ন করেন। সময় নিয়ে, মিষ্টি হাসিতে সব প্রশ্নের উত্তরই সাবলীলভাবে দিচ্ছিলেন এই হার্টথ্রব। একপর্যায়ে সাংবাদিকরা তাকে রণবীরের গানের গলা সম্পর্কে জানতে চান। দীপিকার সোজাসাপ্টা উত্তর, এ ক্ষেত্রে রনবীরকে দশের মধ্যে দুই দেবেন তিনি।

তাহলে কি রণবীরের গান নিয়ে অতিষ্ঠ পর্দার পিকু? সে উত্তর না জানা গেলেও দীপিকা বলেন, রণবীর র‍্যাপিংটা ভালোই গায়। কিন্তু গান ও র‍্যাপিং একেবারেই আলাদা জিনিস।

অবশ্য নিজের গানের গলা নিয়েও মোটেই সন্তুষ্ট না দীপিকা। এই অভিনেত্রী বলেন, আমিও ভাল গাইতে পারি না। রণবীর নিশ্চয়ই আমাকে ১০-এ ১০ই দেবে। তবে আমি নিজেকে ৬ কিংবা ৭ দেব।

দীপিকা পাড্ডুকোন ও রণবীর কাপুর দুজনেই বলিউডের জনপ্রিয় মুখ। স্বামী-স্ত্রীর সম্পর্ক ছাড়াও একসাথে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তারা। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবৎ’ ও সাম্প্রতিককালের ‘৮৩’-এর মতো সিনেমা রয়েছে এই জুটির।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply