দলগত দুর্বল পারফরমেন্সের কারণেই হারতে হয়েছে: মাহমুদউল্লাহ

|

মাহমুদউল্লাহ রিয়াদ।

পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো সুসংহত করেতে সিলেটের বিপক্ষে জয়টা খুবই প্রয়োজনীয় ছিল। তবে দলগত দুর্বল পারফরমেন্সের কারণেই হারতে হয়েছে। এমনটাই মনে করেন মিনিস্টার গ্রুপ ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আর টস জয়টাই যে ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে সেটাই জানালেন সিলেট অধিনায়ক মোসাদ্দেক সৈকত।

অনেক দিন পর মাঠে ফেরা মাশরাফীর বোলিং বেশ ভরসা দিলেও দলগত দুর্বল পারফরমেন্সের জেরেই হারতে হয়েছে ঢাকাকে, এমন হতাশা মাহমুদউল্লাহর। আসরে টিকে থাকতে হলে নিজেদের আরো ভাল ক্রিকেট খেলতে হবে জানালেন তিনি। মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, পয়েন্ট টেবিলের অবস্থানের জন্য এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু দলগত পারফরমেন্সে ঘাটতি ছিল, তাই আজকের এই হার। মাশরাফী অনেক দিন পর মাঠে ফিরে বেশ ভালো করেছে। দলের জন্য গুরুত্বপূর্ণ ২টি উইকেট নিয়েছেন।

আরও পড়ুন: ১৩ মাস পর ফিরেও বোলিংয়ে উজ্জ্বল মাশরাফী

এদিকে, ঢাকার বিপক্ষে জয় পাওয়াকে আসরের অন্যতম গুরুত্বপূর্ণ বলছেন মোসাদ্দেক সৈকত। দিনের প্রথম ম্যাচে মিরপুর উইকেটে টসটাই গুরুত্বপূর্ণ, সেটাও স্বীকার করলেন তিনি। মোসাদ্দেক সৈকত বলেন, মিরপুরের উইকেটে টস জয় সব সময়ই বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আজকেও তাই হয়েছে টস জয়ই ম্যাচের ব্যবধান তৈরি করেছে। সেই সাথে দলও বেশ উজ্জীবিত ছিল।

আরও পড়ুন: নাজমুল ঘূর্ণিতে ফের হারের মুখ দেখলো ঢাকা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply