মুন্সিগঞ্জে মাদকদ্রব্যসহ আটক ৫

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান মালখানগর এলাকা থেকে হেরোইন, ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ। এ সময় মূল মাদক ব্যবসায়ী সুমন পালিয়ে যায়।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত ৮টায় সিরাজদিখান থানায় আয়োজিত এক সংবাদ বিবৃতিতে এ খবর জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, সন্ত্রাসীদের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় মঙ্গলবার রাত আনুমানিক ৬টা ৩০ মিনিটে থানা পুলিশের একটি আভিযানিক দল উপজেলার মালখানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। এ সময় ৩ বোতল ফেনসিডিল, ১ কেজি গাঁজা, ২৪০পিছ ইয়াবা, ২৪ পুরিয়া হেরোইন, ৪ বান্ডেল ফুয়েল পেপারসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন- শরীফ (২২), সোহাগ শেখ (২০), জেসমীন বেগম (৩৪), জামাল হোসেন (৬৫) ও জুয়েল খান (৪০।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে সিরাজদিখান মালখানগর, কুন্ডের বাজার, মালামতসহ উপজেলার বিভিন্ন এলাকায় হেরোইন, ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply