শান্তিপূর্ণ আন্দোলন করায় শাবিপ্রবি শিক্ষার্থীদের শিক্ষামন্ত্রীর সাধুবাদ

|

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সম্পূর্ণ শান্তিপূর্ণ আন্দোলন করার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের সাধুবাদ জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলন পরিস্থিতি নিয়ে রাজধানীর হেয়ার রোডে সরকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এই সাধুবাদ জানান তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, ছাত্র আন্দোলনে আমরা দেখেছি অনেক ভাঙচুর হয়, অনেক ক্ষয়ক্ষতি হয়। কিন্তু এই আন্দোলন অত্যন্ত শান্তিপূর্ণ ছিল। কিন্তু একটা পর্যায়ে দেখেছি, উপাচার্যের ভবনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। তখন উৎকণ্ঠার সাথে আমরা ভেবেছি এই আন্দোলনটি ভিন্ন দিকে মোড় নিচ্ছে কিনা। তবে আমরা অত্যন্ত আনন্দিত যে শিক্ষার্থীরা আমাদের সাথে আলোচনার মাধ্যমে সকল সমস্যা সমাধানের লক্ষ্যে একযোগে কাজ করবেন।

আরও পড়ুন: ‘যত অভিযোগ এসেছে, যেখানে যার অবহেলা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব’

তিনি আরও বলেন, কয়েকটি ঘটনা ঘটে ইতোমধ্যে গেছে। যে সব ঘটনার কারণে কয়েকটি দফার আন্দোলন হঠাৎ করেই একদফার আন্দোলনে পরিণত হলো সেসব ঘটনাই খতিয়ে দেখা হবে। ঘটনার জন্য দায়ী ব্যক্তিরা যে বা যারাই হোন না কেন তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। যতো অভিযোগ এসেছে, যেখানে যার অবহেলা, ত্রুটি-বিচ্যুতি থাকুক না কেন আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আরও পড়ুন: জামিন পেলো আটককৃত শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply