সৈয়দপুরে নিজ বাড়িতে কাপড় ব্যবসায়ী খুন

|

সৈয়দপুরে নিজ বাসায় রিয়াজ উদ্দিন (৬৫) নামে এক কাপড় ব্যবসায়ী খুন হয়েছেন।

নীলফামারী প্রতিনিধি:

সৈয়দপুরের কাজিপাড়ায় নিজ বাসা থেকে রিয়াজ উদ্দিন (৬৫) নামে এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের শহীদ ডা. শামসুল হক সড়কের জামিল গার্মেন্টসের মালিক এবং ওই এলাকার মৃত কমর উদ্দিনের পুত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮ টার দিকে খবর পেয়ে নিহতের তিনতলা বাসভবনের নিচতলার বেড রুম থেকে ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। খুনীরা তার মাথায় কোন ভারি বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করে নৃশংসভাবে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

নিহতের বড় ছেলে জামিল উদ্দিন জানান, প্রতিদিনের মতো বাবা-মা নিচতলায় আলাদা আলাদা রুমে ঘুমায়। আমরা চার ভাই উপরের তলায় ঘুমাই। মা সকালে বাবার রুমে গিয়ে বিছানায় রক্তাক্ত অবস্থায় দেখে আমাদেরকে খবর দেয়। তিনি জানান, আমার বাবা দীর্ঘদিন থেকে ডায়বেটিস রোগে অসুস্থ্য হয়ে শয্যাশায়ী। তার কোন শত্রু নেই।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply