খুলনায় হত্যার তিনদিন পর বিবস্ত্র তরুণীর খণ্ডিত লাশ উদ্ধার, ২ ঘাতক গ্রেফতার

|

র‍্যাবের হাতে গ্রেফতার দুই ঘাতক রিয়াজ ও সোহেল।

খুলনা ব্যুরো:

খুলনায় ধর্ষণের পর ধারালো বটি দিয়ে গলা থেকে মাথা বিচ্ছিন্ন করার তিনদিন পর বিবস্ত্র তরুণীর লাশ উদ্ধার করেছে র‍্যাব। এঘটনায় দুই ঘাতকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ১২ টায় খুলনার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের একটি নির্মাণাধীন ভবনের বাথরুম থেকে খণ্ডিত মাথা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ধারালো যে বটি দিয়ে ওই তরুণীর মাথা বিচ্ছিন্ন করা হয়েছিলো সেটিও ঘটনাস্থলে পড়ে ছিল বলে জানা গেছে। ইতোমধ্যে এ ঘটনায় রিয়াজ ও সোহেল নামে দুই যুবককে গ্রেফতার করেছে র‍্যাব।

এর আগে, বুধবার (২৬ জানুয়ারি) ফুলতলার উত্তরডিহি এলাকার ধানক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় তরুণর মস্তকবিহিন লাশ উদ্ধার করে পুলিশ। প্রমাণ মেলে ধর্ষণের।

লাশ উদ্ধারের পরেরদিন ফুলতলা থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন নিহতের বোন। মামলার পর ছায়া তদন্তে নামে র‍্যাব। শুক্রবার (২৮ জানুয়ারি) ফরিদপুর ও ফুলতলা থেকে রিয়াজ ও সোহেল রানা নামে দুই যুবককে আটক করা হয়।

খুলনা র‍্যাব-৬ পরিচালক লে. কর্নেল মোশতাক আহমেদ জানান, জিজ্ঞাসাবাদে রিয়াজ স্বীকার করে মোবাইলফোনে ভুক্তভোগীর সাথে তার সখ্যতা হওয়ার এক পর্যায়ে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে যুগ্নিপাশার নির্মাণাধীন বাড়িতে দেখা করে তারা। সেখানে রিয়াজ ও সোহেল ভুক্তভোগীকে প্রথমে ধর্ষণ ও পরবতীতে ঘটনাটি জানাজানি হওয়ার ভয়ে হত্যা করে। হত্যার পরও মরদেহের ওপর পাশবিক নির্যাতন চালায় তারা।

ঘাতক দুই বন্ধু র‍্যাবকে আরও জানায়, এক পর্যায়ে তারা সিদ্ধান্ত নেয় শরীর থেকে মাথা আলাদা করার। পরিকল্পনার অংশ হিসেবে রিয়াজের বাড়ি থেকে বটি এনে মাথা বিচ্ছিন্ন করে ভুক্তভোগীর পরনের পোশাক দিয়ে তা লুকিয়ে রেখে লাশ ধানক্ষেতে রেখে পালিয়ে যায়।

র‍্যাব জানিয়েছে, দুই বন্ধুর এমন স্বীকারোক্তি তাদেরকে বিস্মিত ও হতবাক করেছে। শনিবার দুপুরে খুলনা র‍্যাব কাযালয়ে প্রেস ব্রিফিং শেষে রিয়াজ ও সোহেলকে ফুলতলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply