‘এফডিসির এমডি সরকারের শত্রু, বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চায়’

|

এফডিসির এমডির অপসারণের দাবিতে হয়েছে প্রতিবাদ।

এফডিসির এমডি সরকারের শত্রু, তিনি বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চায়। এমন অভিযোগ করেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব দেলোয়ার জাহান ঝন্টু।

এফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিনের অপসারণের দাবিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সব সংগঠনের নেতারা আজ (৩০ জানুয়ারি) প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন। সকালে এফডিসিতে আয়োজিত এক প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন চলচ্চিত্র পরিচালকসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, এমডির অপসারণ না হওয়া অবধি এফডিসিতে কেউ কোনো কাজ করবে না। তারা বলেন, শিল্পী সমিতির নির্বাচনে কাউকে ঢুকতে না দিয়ে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। ব্যবস্থাপনা পরিচালককে দুর্নীতিগ্রস্থ উল্লেখ করে তারা আরও বলেন, তদন্ত করে দ্রুত তার বিষয়ে ব্যবস্থা নেয়া হোক।

চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আমরা যদি চলচ্চিত্রের মানুষ হয়ে থাকি তবে এই এমডি এখানে থাকবে না। আমি চ্যালেঞ্জ করছি, সরকার চাইলেও তিনি এখানে থাকতে পারবেন না। আমরা গেটের সামনে শুয়ে পড়বো। উনি এই সরকারের শত্রু। আমাদের এই এফডিসিতে আমরা কাজ করি, তা উনি চান না। এফডিসি প্রতিষ্ঠা করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর নাম যেন না থাকে, সে লক্ষ্যেই আমাদের এখান থেকে সরিয়ে ফেলতে চায়।

আরও পড়ুন: এফডিসির এমডির পদত্যাগের দাবিতে চলছে প্রতিবাদ কর্মসূচি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply