বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আ. লীগের বিরুদ্ধে কখনো আদালতে যাবো না: মেয়র জাহাঙ্গীর

|

ছবি: সংগৃহীত।

জাতির জনক বঙ্গবন্ধু, দেশরত্ন শেখ হাসিনা এবং আওয়ামী লীগ এ তিন সত্তার বিরুদ্ধে কখনো আদালতের শরণাপন্ন হবেন না বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম। রোববার (৩০ জানুয়ারি) মামলা সংক্রান্ত বিষয়ে গাজীপুর জেলা জজ আদালতে হাজির হয়ে এসব কথা বলেন তিনি।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের প্রতি শ্রদ্ধাশীল। দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত, আমি নিজেও আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার বিরুদ্ধে এক ব্যক্তি একটি সিআর মামলা করেছেন, সেই মামলাটির সঠিক তথ্য যাচাইয়ের জন্য আমি আদালতে হাজির হয়েছি। আর আজ যেহেতু মামলাটির তারিখ ছিল, তাই আইনজীবীদের সাথে পরামর্শ করার জন্য আমার এখানে আসা।

তিনি আরও বলেন, আমি নিজেও একজন আইনজীবী। তাই আমি চাই না কোনো মানুষকে অন্যায়ভাবে মামলা দিয়ে হয়রানি করা হোক। যদি কারো বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়, আমি আইনের মাধ্যমে আইনজীবী হিসেবে তার সমাধানের চেষ্টা করবো।

সারা জীবন মানুষের পাশে থেকে সেবা করতে চাই উল্লেখ করে অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেন, আমি গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র। লক্ষ লক্ষ ভোট দিয়ে মানুষ আমাকে নির্বাচিত করেছেন। তাদের পাশে আমি সারাজীবন থেকে সেবা করতে চাই। সকলের সাথে পরামর্শক্রমে গাজীপুরকে একটি বাসযোগ্য শহরের পরিণত করার কথাও উল্লেখ করেন তিনি।

আরও পড়ুন: ইউএনও অনুপস্থিত, তাই গার্ড অব অনার ছাড়াই মুক্তিযোদ্ধার জানাজা

এদিকে, মেয়র জাহাঙ্গীর আলম আদালতে আসছেন এই খবর পেয়ে বহু মানুষ আদালত প্রাঙ্গণে এসে জড়ো হন এবং জাহাঙ্গীর আলমকে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানান। পরে মেয়র গাজীপুর জেলা জজ আদালতের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কায়সারুল ইসলামের আদালতে হাজির হন।

পরে আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের সাথে বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং সহকর্মী আইনজীবীদের সাথে কুশল বিনিময় করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply