অধিনায়কত্ব হারিয়ে বিপিএল না খেলার সিদ্ধান্ত নিলেন মিরাজ!

|

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়কত্ব হারিয়ে বিপিএলে আর না খেলার সিদ্ধান্ত নিয়েছেন মেহেদী হাসান মিরাজ। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পাশাপাশি বিষয়টি তিনি জানিয়েছেন বিসিবিকেও। আজ (৩০ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা ফিরবেন মিরাজ।

বিপিএলের এবারের মৌসুমের শুরু থেকেই চট্টগ্রামের অধিনায়ক ছিলেন মিরাজ। কিন্তু সিলেটের বিপক্ষে ম্যাচের আগে জানানো হয়, মিরাজ আর অধিনায়ক থাকছেন না। অধিনায়কের দায়িত্ব দেয়া হয় অভিজ্ঞ নাইম ইসলামকে। আর তাতেই বেঁকে বসেছেন মিরাজ। অভিমান করে এই ক্রিকেটার ঢাকায় ফিরছেন বলে জানা গেছে। এই ঘটনায় ক্ষুব্ধ এই অলরাউন্ডার বিপিএলেই আর খেলবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। এই সিদ্ধান্ত ইতোমধ্যে তিনি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও। কারণ হিসেবে দেখিয়েছেন মায়ের অসুস্থতা।

বিপিএল এর মাঝপথেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দায়িত্ব ছেড়ে দেশে ফিরে গেছেন দলটির হেড কোচ পল নিক্সন। তবে যাওয়ার আগে মেহেদী হাসান মিরাজের কাছ থেকে অধিনায়কত্বের দায়িত্ব তিনি দিয়ে গেছেন ক্রিকেটার নাইম ইসলামকে। পল নিক্সন ফ্র্যাঞ্চাইজিকে পরামর্শ দিয়ে গেছেন যে, মেহেদী হাসান মিরাজকে অধিনায়কত্বের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে মুক্ত অলরাউন্ডার হিসেবে খেলার স্বাধীনতা দেয়া উচিত।

আরও পড়ুন: বিপিএলের মাঝপথে পল নিক্সনের প্রস্থান, অধিনায়কত্ব হারালেন মিরাজ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply