নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে ১ জন নিহতের ঘটনা ঘটেছে।

রোববার (৩০ জানুয়ারি) দুপুর বারোটার দিকে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে এই ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের আরও ৮ জন আহত হয়েছেন। ১ জন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান ।

নিহত ওই যুবকের নাম রুবেল মিয়া (২৭)। তিনি মির্জারচর গ্রামের বাসিন্দা। নুরুল হক (২০) নামে একজন গুরুতর আহত হয়েছেন। তিনি বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের সাধন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এরই সূত্রে, গত ২ মাস ধরে আশরাফুল হকের সমর্থকরা এলাকার বাইরে অবস্থান করছিল। রোববার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চায় এবং এটিকে কেন্দ্র করে জাকির গ্রুপ বাধা দেয়। একপর্যায়ে তারা পিছু হটে পার্শ্ববর্তী ইউনিয়ন মির্জারচরে পালিয়ে যায়। সেখানে গেলে আশরাফুল হকের সমর্থকরা সেখানকার স্থানীয় লোকজন নিয়ে হামলা করে। দেশীয় অস্ত্র ও টেটা নিয়ে এ সময় দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে রুবেল মিয়া নামে ওই যুবকের মৃত্যু হয় এবং দুই গ্রুপের অন্তত আটজন আহত হয়।

নিহত রুবেল কার সমর্থক এবং কোন অস্ত্রের আঘাতে মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। আহতদের নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যদিকে নিহত ওই যুবকের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে আনা হচ্ছে বলে স্থানীয়ভাবে জানা গেছে।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান বলেন, একজন নিহত হয়েছে বলে নিশ্চিত হয়েছি আমরা। আরও সাত থেকে আটজন আহত হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply