বিচ্ছেদের আট বছর পর অন্য নারীর সাথে হৃত্বিক, জড়ালেন নতুন সম্পর্কে!

|

ছবি: সংগৃহীত।

মুম্বাইয়ের রাস্তায় এক তরুণীর সাথে হাত ধরে ঘুরছিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। শুক্রবার (২৮ জানুয়ারি) এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে শোরগোল। ২০১৪ সালে সুসান খানের সাথে বিচ্ছেদের পর থেকে দীর্ঘ সময় সিঙ্গেল ছিলেন হৃত্বিক। তাই হঠাৎ একটি রেস্টুরেন্টের বাইরে মাস্ক পরিহিত এক অচেনা নারীর সাথে তাকে হাত ধরে ঘুরতে দেখেই জল্পনা শুরু ভক্ত মহলে। খবর আনন্দবাজার পত্রিকার।

এরই মধ্যে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, এই নারীর সাথে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন হৃত্বিক। পরস্পরের সঙ্গে একান্তে সময়ও কাটাচ্ছেন।

জানা গেছে, এই নারীর নাম সাবা আজাদ। পঞ্জাবের এই কন্যা একজন শিল্পী। একাধারে তিনি অভিনেতা। আবার পেশাদার গায়িকাও। অমুসলিম পরিবারে জন্ম হলেও নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। নিজের গানের একটি ব্যান্ড রয়েছে সাবার। আবার তিনি নিয়মিত থিয়েটার ও মঞ্চে অভিনয়ও করেন। বলিউডেও দেখা গেছে তাকে।

২০০৮ সালে ‘দিল কাব্বাড্ডি’ ছবিতে বলিউডে প্রবেশ সাবার। ছবিতে তার সহ অভিনেতা ছিলেন রাহুল বোস। পরের ছবিটি কিছুটা জনপ্রিয়তাও পেয়েছিল। ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ ছবিতে অভিনয় করেন সাবা। তবে গত ১৩ বছরে বলিউডে তিনি পাঁচটি ছবিতে অভিনয় করেছেন।

হৃত্বিকের সঙ্গে তার পরিচয় কীভাবে তা এখনও জানা যায়নি। তবে বিনোদন এবং অভিনয় জগতে সাবার অনেকদিনের যাতায়াত। তিনি বিখ্যাত থিয়েটার ব্যক্তিত্ব সফদর হাশমির ভাইঝি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply