আমাকে অপমান করা হয়েছে: মিরাজ

|

হঠাৎ করে চট্টগ্রামের অধিনায়কত্ব থেকে আমাকে সরিয়ে দেওয়াতে আমার ইগোতে লেগেছে। আমার কাছে মনে হয়েছে আমাকে অপমান করা হয়েছে। আমাকে একদিন আগে বললেও হতো। এটা নিয়ে ম্যানেজারের সঙ্গে কথাকাটাকাটি হয়েছে, তাই না খেলে ঢাকায় চলে যাওয়ার চিন্তা করেছিলাম বলে জানিয়েছেন মেহেদী হাসান মিরাজ।

আজ রোববার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কেএম রিফাতুজ্জামানের সাথে এক সংবাদ সম্মেলনে এসে একথা বলেন মিরাজ।

মিরাজ বলেন, আমাকে ম্যাচের কয়েক ঘণ্টা আগে জানানো হয়েছে আমি সিলেটের ম্যাচে অধিনায়ক থাকছি না। ম্যানেজারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। বলা হয়, আমি যাতে বোলিং ও ব্যাটিংয়ে ভালো করতে পারি সেজন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তখন আমি বলেছি, বল হাতে টপ উইকেট শিকারির তালিকায় আছি আমি। ব্যাট হাতেও ভালো করছি। তখন বলা হয়, দেশ ছাড়ার আগে কোচ পল নিক্সন নাকি বলে গেছেন আমাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে। আমি কোচের সঙ্গে কথা বললাম, তিনি বলেছেন- না এমন কোনো কথা হয়নি।

এদিকে, মিরাজকে অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে চট্টগ্রামের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কেএম রিফাতুজ্জামান বলেন, আসলে মাঠের ক্রিকেটে আমাদের কোনো হাত নেই। আমরা শুধুই মালিক পক্ষ। মাঠের খেলার পরিকল্পনা করার জন্য টিম ম্যানেজমেন্ট আছে। এটা আমাদের টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত।

উল্লেখ্য, বিপিএলের এবারের মৌসুমের শুরু থেকেই চট্টগ্রামের অধিনায়ক ছিলেন মিরাজ। কিন্তু সিলেটের বিপক্ষে ম্যাচের আগে জানানো হয়, মিরাজ আর অধিনায়ক থাকছেন না। অধিনায়কের দায়িত্ব দেয়া হয় অভিজ্ঞ নাইম ইসলামকে। আর তাতেই বেঁকে বসেছিলেন মিরাজ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply