রাজবাড়ীতে ট্রাক-প্রাই‌ভেটকার সংঘর্ষে নিহত ৩

|

ছবি: প্রতীকী

রাজবাড়ী প্রতিনিধি:

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর নিমতলা রেলক্রসিং এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ঘটনাস্থ‌লে ২জনসহ ৩ জন নিহত এবং আহত হয়েছেন আরও ২জন।

রোববার (৩০ জানুয়ারি) রাত ৮টার দি‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। নিহতরা হলেন- ফরিদপুর সদর উপজেলার মাছচর ইউনিয়নের খলিলপুর এলাকার সোহরাব উদ্দিন সরদারের ছেলে কামরুজ্জামান হিটু (৪০), একই এলাকার জলিল মৌলভীর ছেলে মাসুদ মৌলভী (৪৫) এবং আকবর মাস্টা‌রের ছে‌লে মাছচর ইউ‌পি ৩ নং ওয়ার্ড সদস্য ‌আলিমুজ্জামান আলিম (৫০)।

আহতরা হ‌লেন- খলিলপু‌রের মৃত আজিজুল হকের ছে‌লে জিএম মো‌র্শেদ প্রিন্স (৫০) ও রাজবাড়ীর সুলতানপু‌রের রওশন ব্যাপারীর ছে‌লে শামীম ব্যাপারী (৩৫)। তাদের উদ্ধার ক‌রে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডিকেল ক‌লেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়েছে।

হাইও‌য়ে পু‌লিশ ও স্থানীয় সু‌ত্রে জানা যায়, ঢাকা থে‌কে ব্যবসায়িক কাজ শে‌ষে এক‌টি প্রাই‌ভেটকারে করে ৫ জন ফ‌রিদপুর মাছচর এলাকায় ফির‌ছি‌লেন। প‌থিম‌ধ্যে রাজবাড়ী নিমতলা রেলক্রসিং এলাকায় এক‌টি বড় ট্রাক পেছ‌নে ধাক্বা দেয়। এ‌তে ঘটনাস্থ‌লেই মারা যায় হিটু ও মাসুদ মৌলভী। পরে ফরিদপুর নেবার প‌থে মারা যান আলিমুজ্জামান মেম্বার না‌মে আরেকজন। এ সময় ট্রাকটি পা‌লি‌য়ে যায়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply