পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পাখিমারা এলাকায় যাত্রীবাহী বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে
আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতাল থেকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, মো. বাইজিদ হোসেন (১৪) ও মো. সেলিম মিয়া (৪৭)। নিহত বাইজিদ নীলগঞ্জ ইউনিয়নের গামরতলা গ্রামের ইউনুচ আলীর ছেলে আর সেলিম একই এলাকার তানজের তালুকদারের ছেলে।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার সময় নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা এলাকার ঘুটাবাছা নামক স্থানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে বাসটিকে জব্দ করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন জানান, ঢাকার সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে যমুনা লাইন (ঢাকা মেট্রো ব-১৫-৮৫২১) নামের যাত্রীবাহী বাসটি কুয়াকাটার উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে ঘুটাবাছা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ইজিবাইকটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই ২ জন মারা যায়। পরে পুলিশ বাসটিকে আটক করে। ঘটনার পরপরই চালকসহ হেলপার, সুপারভাইজার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি বলেও তিনি জানান।

ওসি আরও জানান, বর্তমানে লাশ দু’টি কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তাদের পরিবারের সাথে আলাপ আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘন কুয়াশার কারণে বাসটি ঢাকা থেকে আসতে দেরি হয়েছে। তাছাড়া ঘটনার সময় ওই এলাকায় ঘন কুয়াশার কারণে কিছুই দেখা যাচ্ছিল না। যে কারণে বাসের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply