সেই ক্যাচ ছাড়ার পর দুই রাত ঘুমোতে পারেননি হাসান আলী

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলার পর দুই রাত ঘুমোতে পারেননি পাকিস্তানি পেসার হাসান আলী। এছাড়া, সেই গুরুত্বপূর্ণ ম্যাচটিতে বল হাতেও ভালো করতে পারেননি তিনি। ৪ ওভারে ৪৪ রান দেয়ার সাথে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়া ম্যাথু ওয়েডের সহজ ক্যাচ ফেলে যেন বিশ্বকাপটিকেই ফেলে দেন এই পেসার। সোশ্যাল মিডিয়ায় তার মুণ্ডুপাতের দিনগুলো ছিল দুঃসহ, জানিয়েছেন হাসান আলী।

ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে হাসান আলী বলেন, ওটা ছিল আমার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ সময়। সেই দিনগুলো ভুলে যাওয়া বেশ শক্ত। আমি এখন পর্যন্ত কাউকেই বলিনি যে, সেই ঘটনার পর দুই রাত ঘুমোতে পারিনি আমি। আমার স্ত্রীও আমার সাথে দুশ্চিন্তায় ঘুমোতে পারেনি।

অবিশ্বাস্য জয়ে শাহীনদের হাসি কেড়ে নিয়েছিলেন ওয়েড-স্টয়নিস। ছবি: সংগৃহীত

হাসান আলী আরও বলেন, সব সময় আমার কেবল ওই ক্যাচ মিসের কথাই মনে পড়তো। চুপচাপ বসে থাকতাম। এরপর বাংলাদেশ সফরের আগে ভাবলাম, এ থেকে বের হতে হবে আমাকে।

আরও পড়ুন: কোহলির আরেক অর্জনে ভাগ বসানোর দ্বারপ্রান্তে রোহিত

সতীর্থদের সহযোগিতা পেয়েছেন সেই সময়, এমনটা উল্লেখ করে হাসান আলী বলেন, দলের সবাই জানতো আমি ম্যাচগুলোকে কতোটা গুরুত্বের সাথে নিই। প্রস্তুতি থেকে শুরু করে খেলা পর্যন্ত পাকিস্তানের জন্য নিবেদনে কোনো ঘাটতি থাকে না আমার। সেই ম্যাচের পর কেঁদেছি, শাহীনও তাই। সেটা সত্যিই এক বিষণ্ণ সময় ছিল আমাদের জন্য।

আরও পড়ুন: রমিজ রাজা ক্রিকেট বোঝেন না, বিস্ফোরক মন্তব্য হাফিজের


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply