বরিশালে ইউপি চেয়ারম্যানকে কারাগারে নেয়ার ছবি তুলতে যাওয়ায় সাংবাদিকদের ওপর হামলা

|

বরিশাল ব্যুরো:

বরিশালে এক ইউপি চেয়ারম্যানকে কারাগারে নেয়ার ছবি তুলতে গিয়ে মারধরের শিকার হয়েছেন চিত্র সাংবাদিকরা। হামলায় আহত ১৮ সাংবাদিককে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল আদালত চত্বরে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত বাংলাভিশন এর ক্যামেরাপার্সন কামাল হোসেন জানান, জালিয়াতি মামলায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামসহ ৫ জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বরিশাল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মহিবুল হাসান। তাদের আদালতের হাজতখানা থেকে বের করে প্রিজন ভ্যানে তোলার সময় চিত্র সাংবাদিকরা ছবি তুলতে গেলে বাধা দেয় চেয়ারম্যানের লোকজন ও কয়েকজন সরকারি আইনজীবী। একপর্যায়ে তাদের বাধা উপেক্ষা করে ছবি তুলতে গেলে চিত্র সাংবাদিকদের ওপর হামলা চালায় তারা। দুই দফা হামলায় বেসরকারি টেলিভিশন, জাতীয় ও স্থানীয় পত্রিকার অন্তত ২০ সাংবাদিক আহত হয়েছেন। ভাঙচুর করা হয় সাংবাদিকদের ৬টি মোটরসাইকেল।

বরিশাল মহানগর পুলিশের কোতয়ালি থানার ওসি আজিমুল করিম জানান, আদালতে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply