আইপিএলে সর্বাধিক মূল্যে বিক্রি হতে পারেন যে তারকা

|

ছবি: সংগৃহীত।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম অনুষ্ঠিত হতে যাচ্ছে এ মাসেই। অন্যান্যবার ৮ দল খেললেও এই আসরে ১০টি দল খেলবে আইপিএলে। নিলামে ওঠানোর জন্য ৫৯০ জন ক্রিকেটার এরইমধ্যে চূড়ান্ত হয়েছে। এর মধ্যে সর্বাধিক দামে বিক্রি হতে পারেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার।

এমন তথ্যই দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। তারা দাবি করেছে আইপিএলের তিন ফ্র্যাঞ্চাইজি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস নিলামে নামছে তাকে পাওয়ার জন্য। আইয়ারের আগের দল দিল্লি ক্যাপিটালস রিশাভ পন্থকে অধিনায়ক হিসেবে চূড়ান্ত করার পরই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন আইয়ার। তাই অন্য দলগুলো তার জন্য আটঘাট বেঁধে নামবে বলেই ধারণা করা হচ্ছে।

এছাড়া, সম্প্রতি ভারতের সাবেক তারকা ক্রিকেটার আকাশ চোপড়া এক ভিডিও বার্তায় বলেছেন, ভারতীয় ক্রিকেটারদের মধ্যে আইয়ার সর্বাধিক দামে বিক্রি হতে পারেন। তিনি বলেন- আমাকে একজন জানিয়েছে, বেঙ্গালুরু আইয়ারের জন্য ২০ কোটি টাকা খরচ করতে রাজি।

আকাশ চোপড়া আরও বলেন, আসরটিতে বিদেশিদের মধ্যে দামি খেলোয়াড়ের মর্যাদা পেতে পারেন দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা। এ ক্ষেত্রে দ্বিতীয় অবস্থানে থাকার সম্ভাবনা রয়েছে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও রাবাদার স্বদেশী কুইন্টন ডি ককের।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply