স্কুলের মধ্যেই প্রধান শিক্ষক ও ভূগোল শিক্ষকের মারামারির ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত

স্কুলের মধ্যেই মারামারি করলেন প্রধান শিক্ষক এবং ভূগোলের শিক্ষক। বুধবার (২ ফেব্রুয়ারি) এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নদিয়ার কৃষ্ণনগরের কলেজিয়েট স্কুলে। দুই শিক্ষকের এমন কাণ্ডে রীতিমতো হতবাক সবাই।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, প্রধান শিক্ষকের বিরুদ্ধে দীর্ঘ দিন ধরেই বিভিন্ন দুর্নীতির অভিযোগ রয়েছে। স্কুলের অন্য শিক্ষকরা প্রতিবাদ করতে গেলেই তাদেরকে বিভিন্নভাবে হুমকি দেন তিনি। শুধু তাই নয়, শিক্ষকদের কাগজপত্র আটকে রাখার অভিযোগ রয়েছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এমনকি তার বিরুদ্ধে মুখ খুললে বদলি করে দেয়ারও হুমকি দেয়া হয় বলে অভিযোগ রয়েছে।

বুধবার ভূগোলের শিক্ষক নিমাই মজুমদার তার কিছু প্রয়োজনীয় কাগজ দীর্ঘ দিন ধরে আটকে রাখার অভিযোগ তোলেন। প্রধান শিক্ষকের কাছে চেয়েও সেই কাগজপত্র কিছুতেই পাচ্ছিলেন না তিনি। এর প্রতিবাদ করেই পোস্টার নিয়ে প্রধান শিক্ষকের অফিসের সামনে অবস্থান-বিক্ষোভ বসেন নিমাই। তখন নিমাইয়ের ওপর চড়াও হন প্রধান শিক্ষক। এরপরই দুই শিক্ষকের মধ্যে ব্যাপক মারামারি, চড়, ঘুষিও চলতে থাকে। কোনোভাবেই থামানো যায়নি তাদের।

আরও পড়ুন: ছাত্রকে বিয়ে করায় শিক্ষিকার বিরুদ্ধে ধর্ষণের মামলা প্রত্যাহার

ভূগোলের শিক্ষক নিমাই বলেন, দীর্ঘ দিন ধরেই এই প্রধান শিক্ষক বিভিন্ন দুর্নীতির সাথে জড়িত। এর আগেও তার বিরুদ্ধে নানা অভিযোগ উঠেছে। প্রতিবাদ করলেই বিভিন্নভাবে হুমকি দেয়া হয়।

তবে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাস। তিনি বলেন, কেউ বলতে পারবে না আমি কোনো কাগজপত্র আটকে রেখেছি। ওই শিক্ষকের দাবি সম্পর্কে আমি জানি না বলেও মন্তব্য করেন তিনি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply