গাজীপুরে ৮২ কেজি গাঁজাসহ আটক ৬

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরীর গাছা এলাকা থেকে ছয় মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় সাড়ে ৮২ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও প্রাইভেটকার।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করে র‍্যাবের একটি দল। সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- মো. বরকত উল্লাহ (৩৪), মো. জাহিদুল ইসলাম (২৫), আবুল বাশার ওরফে সফিউল (২৮), মো. সজল (২৩), মো. তোফাজ্জল হোসেন (২০) এবং বিপুল হোসেন (২০)।

র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কুনিয়া বড়বাড়ী হাজী ওয়াহেদ সরকার সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে র‍্যাব। এ সময় ছয় মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের তল্লাশি চালিয়ে সাড়ে ৮২ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক ও প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে ব্রাহ্মণবাড়িয়া হতে গাঁজা সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply