প্রেমিক অভিরূপের সঙ্গে দুবাই সফরে শ্রাবন্তী

|

ছবি: সংগৃহীত।

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যাচ্ছে তার দুবাই সফরের ছবি। সম্প্রতি সেখানে গিয়েছেন নায়িকা। শুধুই বেড়াতে গিয়েছেন নাকি অন্য কোনো কাজে গিয়েছেন তা জানা যায়নি। তবে এই অভিনেত্রীর সঙ্গে আছেন তার প্রেমিক অভিরূপ নাগচৌধুরী।

গত বছরের মার্চ মাস থেকেই ডেট করছেন শ্রাবন্তী ও ব্যবসায়ী অভিরূপ। একই ছাদের নিচেই থাকছেন এই জুটি। শুধু এই দুজনই নয়, তাদের পরিবারের সদস্যরাও কাছাকাছি এসেছেন। সম্প্রতি একটি ডিনারে অভিরূপের পরিবারের সঙ্গে গিয়েছিলেন শ্রাবন্তী।

যদিও শ্রাবন্তী ও রোশান সিংয়ের বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। এই অভিনেত্রী খোরপোশ চান রোশানের কাছ থেকে। তার পরিমাণ নাকি ৮ লাখ টাকা। তবে বিবাহবিচ্ছেদ চান না রোশান।

প্রসঙ্গত, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসার বেশ সুখের ছিল। কিন্তু আচমকাই নেমে আসে ভাঙন। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই সংসারে একটি সন্তানের মা হন তিনি। এরপর ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। একই বছর তিনি বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। বছর না পেরোতেই ভেঙে যায় সেই সংসারও।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply